পৃষ্ঠাসমূহ

সোমবার, ২৬ ডিসেম্বর, ২০১১

Legal Documents

 Legal Documents 
Dolancer এর সকল লিগাল ডকুমেন্টস যেমনঃ রেজিস্টার ইনফো, ট্রেড লাইসেন্স, এগুলো নিয়ে এই পোষ্ট এ আলোচনা করা হবে। আসুন এক নজরে দেখে নেয়া যাক Dolancer এর ডকুমেন্টস গুলোকেঃ-



রেজিস্টার ইনফরমেশান দেখার জন্য প্রথমে সরকারি রেজিষ্ট্রেশান চেক করার ওয়েবসাইটে প্রবেশ করুন। এবার Dolancer Outsourcing Ltd লিখে সার্চ করুন। নিচের ছবির মত দেখতে পাবেন।




এবার আসি ট্রেড লাইসেন্স এর পর্বে। নিচে Dolancer এর ট্রেড লাইসেন্স এর স্ক্যান কপি দেয়া হল




স্পষ্ট করে দেখার জন্য উপরে আলাদা আলাদা স্ক্যান কপি দেয়া হল। তারপরও যদি কারও সন্দেহ থাকে তার জন্য দুই পৃষ্ঠা একত্রে স্ক্যান কপি নিচে দেয়া হল:




এগুলোতো গেল বাংলাদেশের ভেলিড লাইসেন্সের কপি এবার আমেরিকায় এরা কোথায় রেজাষ্টার আছে তা দেখে নেয়া যাকঃ



জি হ্যা, Dolancer কম্পানী আমেরিকার বিখ্যাত "Delaware" এ রেজিষ্টারকৃত একটি প্রতিষ্ঠান। আমেরিকায় সবচেয়ে কম টেক্স কাটে এই Delaware, যার হার ২.৫% । স্বয়ং গুগলও সর্বপ্রথম নিজেদের কম্পানী রেজিস্টার করেছিল এই Delaware এ যদিও তাদের অফিস ছিল ক্যালিফর্নিয়ায়। নিজে খুজে বের করার জন্য Delaware এর মূল ওয়েবসাইট এর সার্চ আপশানে ক্লিক করুন এবার DOLANCER লিখে সার্চ করুন পেয়ে যাবেন।


অতিরিক্ত কিছু তথ্য যা না লিখলেই নয়

** গত ১০ জুন আমেরিকার NEWS ZONE এ ডুলেন্সার নিয়ে একটি লেখা প্রকাশ করা হয়।






লেখাটি পড়ার জন্য এখানে ক্লিক করুন।

**Dolancer.com এর MD ও একই সাথে CEO "ROKON U. AHMED" কিছু দিন আগে "Best Software Outsourcing Performer" এওয়ার্ড পান যা প্রদান করেন Minister Of Primary & Mass Education জনাব মোতাহের হোসেইন। নিচে Award প্রদানের ছবিটি দেয়া হলঃ



>>নেভি ব্লু কোট পড়া ইনিই ROKON U. AHMED. ট্রেড লাইসেন্স এ ওনার ছবিই দেয়া আছে একটু ভাল করে দেখুন।

আপাদত মনে হয় যথেষ্ট Documents দেয়া হয়েছে। তারপরও যদি কারও মনে Dolancer এর ডকুমেন্ট নিয়ে কারো কোনো প্রকার প্রশ্ন থাকে তবে অনুগ্রহ করে কমেন্ট করুন। আপনার প্রশ্নের উত্তর যথাযথ প্রমান সহকারে দেয়া হবে এই আশা রাখতে পারেন।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন