পৃষ্ঠাসমূহ

সোমবার, ২৬ ডিসেম্বর, ২০১১

Dolancer এর Click to Earn কোনো PTC নয়!


Dolancer এর Click to Earn কোনো PTC নয়!

আমাদের এ ব্যাপারে একটা বড় ভুল বুঝাবুঝি রয়েছে। ডুলেন্সারের ৯৯ শতাংশ লোকই Click to Earn কে Paid to Click(PTC) এর সাথে তুলনা করে। জিনিসটা 100% FALSE! ডুলেন্সার কোনো PTC কম্পানী নয়, এটি একটি Freelancing কম্পানী এবং পৃথিবীর সবচেয়ে বড় Website Leasing কম্পানী।

আসুন PTC এবং Click to Earn এর মাঝে পার্থক্য ছবিসহ আলোচনা করি--


বর্তমানে PTC Website গুলোর মধ্যে সবচেয়ে নামকরা দুটি হল NEOBUXCLIXSENSE । এদের Home Page গুলো দেখা যাক।

Neobux এর HOMEPAGE

Clixsense এর HOMEPAGE

যদিও লাল বর্ডার করে দেখিয়ে দিয়েছি তবুও বলছি খেয়াল করুন উভয় ওয়েবসাইটেই(সকল PTC সাইটেরই একই অবস্থা) রেজিস্টার করার দুইটা অপশান আছে। একটি ADVERTISER হিসেবে অর্থাৎ যারা এডভারটাইজমেন্ট সাবমিট করতে আগ্রহী। আরেকটা MEMBER হিসেবে অর্থাৎ যারা ADVERTISEMENT দেখতে আগ্রহী। এখন এসকল PTC সাইটের লাভ কোথায় দেখুন। 

ধরুন, আমি একজন ADVERTISER এবং আপনি একজন সাধারন MEMBER। আমি আমার প্রোডাক্ট এর এড NEOBUX এ সাবমিট করলাম এই হিসেবে যে প্রতি ভিজিট = .০০২ পয়সা। এখন NEOBUX আপনাকে ঐ এড দেখতে দিলো .০০১ পয়সায়। তাহলে দেখুন NEOBUX এর লাভ থেকে যাচ্ছে প্রতি ভিজিটে .০০১ পয়সা!! এভাবেই মূলত একজন ADVERTISER এবং একজন VISITOR এর মাঝে সমঝোতা করেই সকল PTC সাইট ইনকাম করে। 

>>এবার DOLANCER এর Home Page টা একটু দেখি


দেখুন Dolancer এর রেজিষ্টার অপশানস দুইটা যা অন্যান্য Freelancing সাইটের মতই Worker(কর্মকর্তা) হিসেবে নতুবা Job Submitter(কাজ দাতা) হিসেবে। আমি চাইলেও এখানে Advertiser হিসেবে Sign Up করে এড দিতে পারছি না অর্থাৎ আমরা Dolancer এর Click to Earn এ যত ওয়েবসাইট দেখছি তা অন্য কোনো ADVERTISER প্রদান করে নি স্বয়ং Dolancer ই দিয়েছে।


সুতরাং Dolancer সকল PTC সাইটের মত MEMBER ও ADVERTISER এর মধ্যে সমঝোতা করে কোনো অর্থ আয় করছে না। তাহলে আপনি কিভাবে বলেন/তুলনা দেন যে,  Dolancer.com একটি PTC সাইট?

আরও একটা মজার কথা বলিঃ ডুলেন্সারের হোম পেজ তন্য তন্য করে খুজলেও আপনি কোথাও PTC এর নাম গন্ধও পাবেন না শুধু পাবেন Freelancing এবং Website Leasing. অতএব অনুগ্রহ করে আজ থেকে Dolancer এর Website এর সাথে PTC এর তুলনা দেওয়া থেকে বিরত থাকুন


Dolancer কিভাবে আয় করে সেই সম্পর্কে বিস্তারিত পড়ার জন্য এখানে ক্লিক করুন

যদি তারপরও কোনো প্রশ্ন থাকে তবে কমেন্ট করার জন্য অনুরোধ করা হল নতুবা Dolancer এর অফিসে যোগাযোগ করুন।

৪টি মন্তব্য: